শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৯:০৪ পূর্বাহ্ন৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সংবাদ শিরোনাম :
জকিগঞ্জ পৌর নির্বাচন: মেয়র প্রার্থীদের হালচাল বিপ এ্যাপে আনুষ্ঠানিক যোগদান তুরস্কের: পশ্চিমা বিশ্বকে আত্মসমালোচনার আহবান ইসলাম,দেশ ও মানুষের জন্য যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকতে হবে: জমিয়ত ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় কাউন্সিল সম্পন্ন: জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ এর লগো উন্মোচন ও স্বদেশ প্রত্যাবর্তিত নেতৃবৃন্দকে নাগরিক সংবর্ধনা সম্পন্ন “জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ” এর নেতৃবৃন্দকে “বারহাল সমাজসেবা ফোরাম” এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা:- জকিগঞ্জে আল্লামা ক্বাসিমি রহ. স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত জামেয়াতুল খাইর আল ইসলামিয়া সিলেট এর নতুন যাত্রা : হৃদয়বানদের প্রতি আবেদন শাহবাগ জামিয়ার বার্ষিক সম্মেলন আগামীকাল জকিগঞ্জ জমিয়তের আলোচনা সভা সফলের লক্ষে মতিবিনিময় অনুষ্ঠিত
লকডাউনের নামে সাধারণ জনগণকে বেধড়ক মেরে আহত করল বর্ডারগার্ড: অতঃপর ইউপি চেয়ারম্যানের কাছে অস্বীকার

লকডাউনের নামে সাধারণ জনগণকে বেধড়ক মেরে আহত করল বর্ডারগার্ড: অতঃপর ইউপি চেয়ারম্যানের কাছে অস্বীকার

করোনা ভাইরাস প্রাদুর্ভাব এড়াতে দেশের সকল স্থানে প্রশাসন নিজের জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে। বর্ডার এলাকাতে পুলিশ আসা-যাওয়ার পরিবর্তে বর্ডারগার্ড বাহিনী কাজ করছে। কিন্তু গত ১৩ এপ্রিল সোমবার বাদ মাগরিব জকিগঞ্জের হাজীগঞ্জ বাজারে প্রথম দিনের মতো এসেই মারধর করে অনেককে আহত করেছে উত্তর আইয়র সীমান্ত ফাঁড়ির বর্ডারগার্ড। এসময় বর্ডারগার্ডের একজন সদস্য হাজীগঞ্জ বাজারের ‘মুহি’ নামক একজন চা বিক্রেতাকে লাঠি দিয়ে আঘাত করায় তার বুকের বাম পার্শ্বের একটি হাড় ভেঙ্গে ফেলে।

বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব আব্দুর রাজ্জাক রিয়াজকে অবগত করলে তিনি ১৫ এপ্রিল বুধবার দুপুরে উত্তর আইয়র সীমান্ত ফাঁড়ির বর্ডারগার্ডের সাথে আলোচনায় বসেন। বর্ডারগার্ড সদস্যরা ঘটনাটি অস্বীকার করলেও পথচারী লোকজনের স্বাক্ষ্যের ভিত্তিতে আব্দুর রাজ্জাক রিয়াজ সাহেব বর্ডার গার্ডকে সতর্ক করেন। এবং বিকাল ০৫টার পর জনসমাগম দেখলে ধমক দিয়ে সবাইকে বাড়ি ফেরার নির্দেশ দিতে বলেন। সাধারণ জনগনের ওপর লাঠিচার্জ করা থেকে বিরত থাকতে বলেন তিনি।

আহত আব্দুল মুহি’র সকল চিকিৎসা ও পরিবারের খাদ্য সামগ্রী দেয়ার দায়ীত্ব নেন ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক রিয়াজ। এবং সপ্তাহ খানেক পর বিষয়টি সমাধান করার জন্য আবার আলোচনায় বসবেন বলে কথা দেন।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT