মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সংবাদ শিরোনাম :
ভিডিও বার্তায় গ্রেফতার বন্ধের দাবি জানালেন আল্লামা জুনায়েদ বাবুনগরী সাংবাদিক আল হাছিব তাপাদারকে দুর্বৃত্তের হুমকি, সাংবাদিকদের নিন্দা, থানায় জিডি জকিগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় মূল অভিযুক্তসহ ৬ জন কারাগারে ১৪ এপ্রিল থেকে ‘সর্বাত্মক লকডাউন’ ঘোষণার চিন্তা করছে সরকার পবিত্র রামাযান ও রামাযানের প্রস্তুতি জকিগঞ্জে ঘর পুড়ে ছাই, খোলা আকাশের নিচে এক পরিবার! তিনদিন পিছিয়েছে হাইয়াতুল উলিয়ার পরীক্ষা সিলেটে সতর্ক অবস্থানে সব বাহিনী, প্রস্তুত এসএমপির ৬ ম্যাজিস্ট্রেট জামেয়াতুল খাইরের ছাত্রাবাস ও শিক্ষাভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন জকিগঞ্জে কথিত ‘গলাকাটা’ নাটক সাজিয়ে মিথ্যা মামলায় হয়রানির অভিযোগ
লকডাউনের নামে সাধারণ জনগণকে বেধড়ক মেরে আহত করল বর্ডারগার্ড: অতঃপর ইউপি চেয়ারম্যানের কাছে অস্বীকার

লকডাউনের নামে সাধারণ জনগণকে বেধড়ক মেরে আহত করল বর্ডারগার্ড: অতঃপর ইউপি চেয়ারম্যানের কাছে অস্বীকার

করোনা ভাইরাস প্রাদুর্ভাব এড়াতে দেশের সকল স্থানে প্রশাসন নিজের জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে। বর্ডার এলাকাতে পুলিশ আসা-যাওয়ার পরিবর্তে বর্ডারগার্ড বাহিনী কাজ করছে। কিন্তু গত ১৩ এপ্রিল সোমবার বাদ মাগরিব জকিগঞ্জের হাজীগঞ্জ বাজারে প্রথম দিনের মতো এসেই মারধর করে অনেককে আহত করেছে উত্তর আইয়র সীমান্ত ফাঁড়ির বর্ডারগার্ড। এসময় বর্ডারগার্ডের একজন সদস্য হাজীগঞ্জ বাজারের ‘মুহি’ নামক একজন চা বিক্রেতাকে লাঠি দিয়ে আঘাত করায় তার বুকের বাম পার্শ্বের একটি হাড় ভেঙ্গে ফেলে।

বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব আব্দুর রাজ্জাক রিয়াজকে অবগত করলে তিনি ১৫ এপ্রিল বুধবার দুপুরে উত্তর আইয়র সীমান্ত ফাঁড়ির বর্ডারগার্ডের সাথে আলোচনায় বসেন। বর্ডারগার্ড সদস্যরা ঘটনাটি অস্বীকার করলেও পথচারী লোকজনের স্বাক্ষ্যের ভিত্তিতে আব্দুর রাজ্জাক রিয়াজ সাহেব বর্ডার গার্ডকে সতর্ক করেন। এবং বিকাল ০৫টার পর জনসমাগম দেখলে ধমক দিয়ে সবাইকে বাড়ি ফেরার নির্দেশ দিতে বলেন। সাধারণ জনগনের ওপর লাঠিচার্জ করা থেকে বিরত থাকতে বলেন তিনি।

আহত আব্দুল মুহি’র সকল চিকিৎসা ও পরিবারের খাদ্য সামগ্রী দেয়ার দায়ীত্ব নেন ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক রিয়াজ। এবং সপ্তাহ খানেক পর বিষয়টি সমাধান করার জন্য আবার আলোচনায় বসবেন বলে কথা দেন।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT