সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৩:০৯ অপরাহ্ন১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

সংবাদ শিরোনাম :
জকিগঞ্জে ছাত্রজমিয়তের বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত জকিগঞ্জে ক্বওমী মাদ্রাসা ঐক্য পরিষদের বিশাল মানববন্ধন অনুষ্ঠিত জকিগঞ্জে ক্বওমী মাদ্রাসা ঐক্য পরিষদের বিশাল মানববন্ধন অনুষ্ঠিত জকিগঞ্জে ক্বওমী মাদ্রাসা ঐক্য পরিষদের বিশাল মানববন্ধন অনুষ্ঠিত জকিগঞ্জ পৌরসভার মেয়র পদে নির্বাচনে আগ্রহী আব্দুল কুদ্দুস রবিবার জকিগঞ্জ ক্বওমী মাদ্রাসা ঐক্য পরিষদের মানববন্ধন জামেয়াতুল খাইর আল ইসলামিয়ার নতুন ক্রয়কৃত জমিতে জামেয়ার মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন শুক্রবার সিলেট কোর্ট পয়েন্টে সমমনা ইসলামী দলসমূহের সমাবেশ ও মিছিল শাইখুল হাদীস মাওলানা মাহমুদ হুসাইন রহ. এর ইন্তেকালে বিভিন্ন মহলের শোক প্রকাশ আলেম-উলামা ও স্কুল শিক্ষার্থীদের পর এবার ধর্ষণের বিরুদ্ধে সমাবেশ করলো পুলিশ
জকিগঞ্জে ডিস্ট্রিবিউট হাউজের কাছে জিম্মি শিউর ক্যাশের এজেন্ট

জকিগঞ্জে ডিস্ট্রিবিউট হাউজের কাছে জিম্মি শিউর ক্যাশের এজেন্ট

মোবাইল ফোনে উপবৃত্তির টাকা উত্তোলনে বিড়ম্বনার শিকার হচ্ছেন জকিগঞ্জ উপজেলার শিক্ষার্থী ও অভিভাবকরাডি জিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রত্যক শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা মোবাইল ফোনের মাধ্যমে প্রেরণ করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ সরকার। প্রাথমিক বিদ্যালয়ের কচিমনা শিক্ষার্থীরা তাদের উপবৃত্তির টাকা উত্তোলন করতে গিয়ে বিড়ম্বনার শিকার হচ্ছেন।

শিওরক্যাশ এজেন্টের নিকট একাধিকবার গেলেও টাকা উত্তোলন করা সম্ভব হচ্ছে না। বিভিন্ন সূত্রে জানা গেছে, ইতিমধ্যে একাধিক শিওরক্যাশ এজেন্ট এর মোবাইলে হাজার হাজার টাকা রয়েছে। শিওরক্যাশ কোম্পানি এ টাকা নিয়ে তাদের ক্যাশ টাকা দিচ্ছে না। তাই তারা আর কোন অভিবাবকের টাকা উত্তোলন করছেন না।

জানা গেছে, জকিগঞ্জ থেকে উপবৃত্তি সুবিধাভোগী প্রায় ২০ হাজার শিক্ষার্থী রয়েছেন। উপবৃত্তির টাকা শিক্ষার্থীর অভিভাবকদের মোবাইল নাম্বারে প্রেরণ করা হয়েছে। কিন্তু মোবাইলে থাকা টাকাগুলো তারা ক্যাশ করতে পারছেন না বলে কোনো কাজেও লাগাতে পারছেন না।

৫ম শ্রেণীর ছাত্র নাঈম আহমদ জানায়, আমার আব্বার মোবাইলে উপবৃত্তির টাকা এসেছে। আমি কালিগঞ্জ বাজারে পর পর ২দিন টাকা উত্তোলনের জন্য যাই। ৩দিন পর বাজারে টাকা উত্তোলনের জন্য গেলাম, কিন্তু আমি টাকা উত্তোলন করতে পারিনি। এ ব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এজেন্ট ব্যবসায়ী বলেন, আমাদের অনেক টাকা মোবাইলে রয়েছে আমরা তুলতে পারছি না, ডিস্টিভিশন হাউজের মালিক শাহেদ মিয়ার কাছে ঈদের আগে মোবাইলে অনেক টাকা আমরা দিয়েছি এখন পর্যন্ত উনি আমাদের টাকা দিচ্ছেন না, উনার সাথে যোগাযোগ করলে অনেক সময় তিনি ফোন রিসিভ করেন না। তাহলে আমরা কোন বিশ্বাসে মানুষকে আমাদের পকেট থেকে টাকা দেব? পরে যদি এগুলো না পাই কখনো? এজন্য আমরা গ্রাহকদের মোবাইল থেকে টাকা নিয়ে তাদেরকে ক্যাশ টাকা দিতে পারছি না।

শেয়ার করুন
  • 496
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT