শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৩:৩৩ পূর্বাহ্ন৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

সংবাদ শিরোনাম :
জকিগঞ্জ পৌরসভার মেয়র পদে নির্বাচনে আগ্রহী আব্দুল কুদ্দুস রবিবার জকিগঞ্জ ক্বওমী মাদ্রাসা ঐক্য পরিষদের মানববন্ধন জামেয়াতুল খাইর আল ইসলামিয়ার নতুন ক্রয়কৃত জমিতে জামেয়ার মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন শুক্রবার সিলেট কোর্ট পয়েন্টে সমমনা ইসলামী দলসমূহের সমাবেশ ও মিছিল শাইখুল হাদীস মাওলানা মাহমুদ হুসাইন রহ. এর ইন্তেকালে বিভিন্ন মহলের শোক প্রকাশ আলেম-উলামা ও স্কুল শিক্ষার্থীদের পর এবার ধর্ষণের বিরুদ্ধে সমাবেশ করলো পুলিশ কসকনকপুর ইউনিয়ন জমিয়তের কমিটি গঠন ও দোয়া মাহফিল সম্পন্ন হাজীগঞ্জ যুব ঐক্য পরিষদের জরুরি সভা অনুষ্ঠিত সিলেটে ফাঁড়িতে নির্যাতনে যুবকের মৃত্যু, পুলিশের লুকোচুরি ধর্ষণ ও জেনা-ব্যভিচার প্রতিরোধেসমমনা ইসলামী দলসমূহের ৬ দফা: আগামী শুক্রবার বায়তুল মোকাররম থেকে গণ মিছিল
ধর্মপ্রতিমন্ত্রীর ইন্তেকালে মুফতি আবদুল মুনতাকিম এর শোক প্রকাশ

ধর্মপ্রতিমন্ত্রীর ইন্তেকালে মুফতি আবদুল মুনতাকিম এর শোক প্রকাশ

ধর্মপ্রতিমন্ত্রীর ইন্তেকালে মুফতি আবদুল মুনতাকিম এর শোক প্রকাশ

আমাদের জকিগঞ্জ ডেস্ক: বাংলাদেশ সরকারের মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী শেখ আবদুল্লাহর ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন, সিলেটের উচ্চতর গবেষণামূলক শিক্ষাপ্রতিষ্ঠান জামেয়াতুল খাইর আল ইসলামিয়া সিলেট এর প্রতিষ্ঠাতা পরিচালক, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, আলোচক, ভাষ্যকার ইকরা বাংলা টিভি লন্ডন ও ইসলামী মিডিয়া ব্যক্তিত্ব মাওলানা মুফতী আবদুল মুনতাকিম।

আজ এক শোক বার্তায় ‘আমাদের জকিগঞ্জ’-কে তিনি বলেন, মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ আব্দুল্লাহ সাহেবের ইন্তেকালের খবর জানতে পেরে খুবই মর্মাহত। কয়েক মাস আগে লন্ডন সফর কালে মরহুম মন্ত্রী মহোদয়ের সাথে ঘন্টার পর ঘন্টা একসাথে সময় অতিবাহিত হয়েছে। তাঁর ভালোবাসা ও আন্তরিকতা স্মরনীয় হয়ে থাকবে। ধর্ম মন্ত্রণালয়ে মেহমান হিসেবে যাওয়ার জন্যে বেশ কয়েক বার আন্তরিকভাবে দাওয়াত করেছেন। কিন্তু আমি দেশের সফরে অন্যান্য ব্যস্ততা থাকায় যেতে পারিনি। লন্ডনে তিনি যে হোটেলে অবস্থান করেছিলেন, সে হোটেলে তাঁর মনের ইচ্ছানুযায়ী আমি যে ইন্টারভিউ নিয়েছিলাম, তা আবারও আপলোড করছি। এর দ্বারা ইসলাম ও উলামায়ে কেরামের প্রতি তাঁর অগাধ শ্রদ্ধাবোধ ও ভালোবাসার সু প্রমান পাওয়া যায়। রেঙ্গা মাদ্রাসার ঐতিহাসিক শতবার্ষিকী সম্মেলনে এবং একই সফরে সিলেট সার্কিট হাউসে দীর্ঘ সময় খোলামেলা তাঁর সাথে আলাপ আলোচনা হয়। তিনি কওমী মাদ্রাসা ও হাক্কানী উলামায়ে কেরাম কে অন্তর দিয়ে ভালোবাসতেন। দ্বীন ইসলামের জন্যে অনেক কাজ করার ইচ্ছে তাঁর মনে ছিলো। পবিত্র হজ্জকে বাংলাদেশের মানুষের জন্যে সর্বদিক দিয়ে আরামদায়ক ও সহজ করার জন্যে তিনি দীর্ঘমেয়াদি পরিকল্পনা হাতে নিয়ে অগ্রসর হচ্ছিলেন। এ ব্যাপারে আমি অধমের পরামর্শগুলোকে তিনি অনেক গুরুত্ব সহকারে বিবেচনায় নিয়েছিলেন। তাঁর ইন্তেকালে আমরা গভীর শোক প্রকাশ করছি। আল্লাহ তা’আলা তাঁকে জান্নাতুল ফেরদাউসে উচ্চ মাকাম দান করুন আমীন। তাঁর অসমাপ্ত ধর্মীয়, সামাজিক ও মানবিক কাজগুলো বর্তমান সরকারের মাধ্যমে পূর্ণ হোক। এ আশাবাদ ব্যক্ত করে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।

শেয়ার করুন
  • 76
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT