শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৩:১৬ পূর্বাহ্ন৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

সংবাদ শিরোনাম :
জকিগঞ্জ পৌরসভার মেয়র পদে নির্বাচনে আগ্রহী আব্দুল কুদ্দুস রবিবার জকিগঞ্জ ক্বওমী মাদ্রাসা ঐক্য পরিষদের মানববন্ধন জামেয়াতুল খাইর আল ইসলামিয়ার নতুন ক্রয়কৃত জমিতে জামেয়ার মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন শুক্রবার সিলেট কোর্ট পয়েন্টে সমমনা ইসলামী দলসমূহের সমাবেশ ও মিছিল শাইখুল হাদীস মাওলানা মাহমুদ হুসাইন রহ. এর ইন্তেকালে বিভিন্ন মহলের শোক প্রকাশ আলেম-উলামা ও স্কুল শিক্ষার্থীদের পর এবার ধর্ষণের বিরুদ্ধে সমাবেশ করলো পুলিশ কসকনকপুর ইউনিয়ন জমিয়তের কমিটি গঠন ও দোয়া মাহফিল সম্পন্ন হাজীগঞ্জ যুব ঐক্য পরিষদের জরুরি সভা অনুষ্ঠিত সিলেটে ফাঁড়িতে নির্যাতনে যুবকের মৃত্যু, পুলিশের লুকোচুরি ধর্ষণ ও জেনা-ব্যভিচার প্রতিরোধেসমমনা ইসলামী দলসমূহের ৬ দফা: আগামী শুক্রবার বায়তুল মোকাররম থেকে গণ মিছিল
কসকনকপুর ইউনিয়ন জমিয়তের কমিটি গঠন ও দোয়া মাহফিল সম্পন্ন

কসকনকপুর ইউনিয়ন জমিয়তের কমিটি গঠন ও দোয়া মাহফিল সম্পন্ন



আমাদের জকিগঞ্জ:::
জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ জকিগঞ্জ উপজেলাধীন ৮নং কসকনকপুর ইউনিয়ন শাখার উদ্যোগে ইউনিয়ন জমিয়তের ত্রি-বার্ষিক কাউন্সিল ও আমীরে হেফাজত আল্লামা শাহ আহমদ শফী, সদরে জমিয়ত আল্লামা শায়খ আবদুল মোমিন ইমামবাড়ী, আল্লামা তাফাজ্জুল হক মুহাদ্দিসে হবিগঞ্জী, পীরে কামিল আল্লামা খলীলুর রহমান শায়খে বরুনী ও আল্লামা আবদুস শহীদ শায়খে গলমুকাপনী রহ. প্রমুখ আকাবির জমিয়তের স্মরণে দোয়া মাহফিল ১৫ অক্টোবর ২০২০ঈ. বৃহস্পতিবার বাদ আসর স্থানীয় ইউনিয়ন পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন জমিয়তের সভাপতি হাফিজ মাওলানা বাহার উদ্দিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আসআদ আহমদ এর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জমিয়তের অন্যতম সহ-সভাপতি ও জকিগঞ্জ জমিয়তের আজীবন পৃষ্ঠপোষক শায়খুল হাদীস আল্লামা আবদুল মুসাব্বির আইয়রী।

বিশেষ অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা ও নসিহত প্রদান করেন উপজেলা জমিয়তের সদস্য সচিব সর্বজন শ্রদ্ধেয় শীর্ষ আলেম মাওলানা মুফতি মাহমুদ হোসাইন।

সভায় বিপুল সংখ্যক নেতাকর্মীর প্রত্যক্ষ মতামতের আলোকে আল্লামা আবদুল মুসাব্বির আইয়রীর নির্দেশে হাফিজ মাওলানা বাহার উদ্দিনকে সভাপতি, মাওলানা মামুনুর রশীদকে সাধারণ সম্পাদক, মাওলানা জুবায়ের আহমদ (হানিগ্রামী) -কে সাংগঠনিক সম্পাদক, মাওলানা ইমদাদুর রহমানকে যুব বিষয়ক সম্পাদক ও হাফিজ জুবায়ের আহমদকে ছাত্র বিষয়ক সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য ২৭ সদস্য বিশিষ্ট জমিয়তের কমিটি ঘোষণা করেন সিলেট জেলা যুব জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা রায়হান উদ্দিন।


সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মুনশীবাজার মাদ্রাসার প্রবীণ শিক্ষক ও ইউনিয়ন জমিয়তের উপদেষ্টা মাওলানা মুসলেহ উদ্দিন, মুহাদ্দিস মাওলানা লিয়াকত আলী, মাওলানা আব্দুল হামিদ, এলাকার প্রবীন সালিশ ব্যক্তিত্ব ও ইউনিয়ন জমিয়তের উপদেষ্টা জনাব আহমদ আল হাকিম, ইনামতি মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল মোমিন, উপজেলা জমিয়তের আহবায়ক কমিটির সদস্য মাওলানা শিব্বির আহমদ, জমিয়তনেতা মাওলানা নাজমুল হোসাইন বিন আইয়রী, কসকনকপুর জমিয়তের তৃনমুলের প্রাণপুরুষ, নীরব সংগঠক মাওলানা শাব্বির আহমদ, ও সিলেট মহানগর ছাত্র জমিয়তের সেক্রেটারি ইমরান আহমদ প্রমুখ।

বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিেত সভা শেষে সদ্য প্রয়াত সকল আকাবিরদের রুহের মাগফিরাত কামনায় দোয়া পরিচালনা করেন শায়খুল হাদীস আল্লামা আবদুল মুসাব্বির আইয়রী।

শেয়ার করুন
  • 26
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT