বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:১৯ অপরাহ্ন১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

সংবাদ শিরোনাম :
সিলেটে সমাবেশে আল্লামা বাবুনগরী: ‘হেফাজত সরকার বিরোধী সংগঠন নয়, আবার সরকার দলীয়ও নয়’ হাজীগঞ্জ উন্নয়ন পরিষদের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত প্রচণ্ড উত্তাপ ছড়িয়ে ছাত্রজমিয়তের ভ্রাম্যমাণ কর্মসূচি সম্পন্ন ফ্রান্সে বিশ্বনবী (সা.)’র অবমাননার প্রতিবাদে জকিগঞ্জে আল ইসলাহ ও তালামীযের বিক্ষোভ মিছিল ও সমাবেশ জাতির উদ্দেশে ভাষণ দেবেন জো বাইডেন জকিগঞ্জ উলামা মাশায়েখ স্মৃতি পরিষদ জকিগঞ্জ এর উদ্যোগে রবিবার অনুষ্ঠিত হবে আশিকে রাসুলুল্লাহ সা. ভ্রাম্যমান মঞ্চ সিলেটে সীমান্তবর্তী এলাকার স্কুল-কলেজের অনলাইন ক্লাসে নেই শিক্ষার্থী মুনশীবাজার মাদরাসার এনামী জলসা ১৮ই নভেম্বের: পরামর্শ সভা অনুষ্ঠিত মহানবীর বেইজ্জতী কোনো ঈমানদার সহ্য করতে পারবেনা: মুফতি মাহমুদ হুসাইন প্রচণ্ড উত্তাপ ছড়িয়ে হেফাজতের দূতাবাস ঘেরাও কর্মসূচি সম্পন্ন
জামেয়াতুল খাইর আল ইসলামিয়ার নতুন ক্রয়কৃত জমিতে জামেয়ার মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন

জামেয়াতুল খাইর আল ইসলামিয়ার নতুন ক্রয়কৃত জমিতে জামেয়ার মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন



গত ১১ অক্টোবর রোববার পূণ্যভূমি সিলেটে প্রতিষ্ঠিত মানসম্পন্ন, উচ্চতর গবেষণা মূলক দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামেয়াতুল খাইর আল ইসলামিয়া সিলেট এর স্থায়ী ক্যাম্পাসের জন্য নতুন ক্রয়কৃত (সিলেট-তামাবিল মহাসড়ক সংলগ্ন) সুপরিসর জমিতে জামেয়ার মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপনের মধ্য দিয়ে স্থায়ী ক্যাম্পাসের নতুন স্থাপনার নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়।

দরগাহ মাদ্রাসার মুহতামিম শায়খুল হাদীস আল্লামা মুহিববুল হক ভিত্তিপ্রস্তরের কাজের শুভ উদ্বোধন করেন।

এসময় কর্তৃপক্ষ জানান, জামেয়াতুল খাইর আল ইসলামিয়া সিলেট, পূণ্যভূমি সিলেটে স্বতন্ত্র উচ্চতর গবেষণা মূলক একটি ইউনিক শিক্ষাপ্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি জাতীয় অঙ্গনে এমনকি আন্তর্জাতিক পরিমণ্ডলে তার ফলপ্রসূ অবদান রাখতে চায়। যুগোপযোগী ইসলামিক স্কলার, লেখক গবেষক এবং যোগ্যতর উলামায়ে কেরাম তৈরির মাধ্যমে জামেয়াতুল খাইর তার ঐতিহাসিক দায়িত্ব পালনে আগ্রহী। এ মহান উদ্দেশ্য সাধনে ইসলামী শিক্ষার অঙ্গনে পোস্ট গ্রাজুয়েশন লেভেল এর বিভিন্ন বিভাগ প্রতিষ্ঠা নেহায়েৎ জরুরী। এর জন্য সুপরিসর ও সুযোগ-সুবিধা সম্পন্ন বিল্ডিং নির্মাণ সময়ের দাবি। মসজিদসহ পাঁচ ৫ তলা বিশিষ্ট কয়েকটি বিল্ডিংয়ের নির্মাণ কাজে আনুমানিক সাত লক্ষ পাউন্ড ব্যয় করা প্রয়োজন রয়েছে বলে অনুমান।

দানশীল ব্যক্তি ও প্রতিষ্ঠানের প্রতি আহ্বান জানিয়ে আয়োজকরা আরো বলেন, আশপাশ থেকে আরো জমি ক্রয় করে ক্যাম্পাসের এরিয়াকে আরো প্রশস্ত করার তৌফিক আল্লাহ রাব্বুল আলামীন এনায়েত করুন। জাহেরী ও বাতেনি সকল ফিতনা থেকে আল্লাহ তাআলা প্রতিষ্ঠানটিকে সবসময় হেফাজতে রাখুন। সর্বাঙ্গীণ উন্নতি ও যাবতীয় প্রয়োজন পূরণের জন্য আমরা বিনীতভাবে আপনাদের খেদমতে দোয়াপ্রার্থী।

শেয়ার করুন
  • 3
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT