শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৪:১২ পূর্বাহ্ন৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

সংবাদ শিরোনাম :
জকিগঞ্জ পৌরসভার মেয়র পদে নির্বাচনে আগ্রহী আব্দুল কুদ্দুস রবিবার জকিগঞ্জ ক্বওমী মাদ্রাসা ঐক্য পরিষদের মানববন্ধন জামেয়াতুল খাইর আল ইসলামিয়ার নতুন ক্রয়কৃত জমিতে জামেয়ার মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন শুক্রবার সিলেট কোর্ট পয়েন্টে সমমনা ইসলামী দলসমূহের সমাবেশ ও মিছিল শাইখুল হাদীস মাওলানা মাহমুদ হুসাইন রহ. এর ইন্তেকালে বিভিন্ন মহলের শোক প্রকাশ আলেম-উলামা ও স্কুল শিক্ষার্থীদের পর এবার ধর্ষণের বিরুদ্ধে সমাবেশ করলো পুলিশ কসকনকপুর ইউনিয়ন জমিয়তের কমিটি গঠন ও দোয়া মাহফিল সম্পন্ন হাজীগঞ্জ যুব ঐক্য পরিষদের জরুরি সভা অনুষ্ঠিত সিলেটে ফাঁড়িতে নির্যাতনে যুবকের মৃত্যু, পুলিশের লুকোচুরি ধর্ষণ ও জেনা-ব্যভিচার প্রতিরোধেসমমনা ইসলামী দলসমূহের ৬ দফা: আগামী শুক্রবার বায়তুল মোকাররম থেকে গণ মিছিল
দূর্দান্ত অভিযানে ১২ঘন্টার মধ্যেই ভাইয়ের হত্যাকারী ভাই গ্রেফতার!! প্রশংসিত সুদিপ্ত রায়

দূর্দান্ত অভিযানে ১২ঘন্টার মধ্যেই ভাইয়ের হত্যাকারী ভাই গ্রেফতার!! প্রশংসিত সুদিপ্ত রায়

দুর্দান্ত অভিযানের নেতৃত্বে থেকে ১২ঘন্টার মধ্যে বিয়ানিবাজারে বড় ভাই কামরুল ইসলাম (২৪) এর হত্যাকারী আপন ছোট ভাই তানভির (১৭)কে গ্রেফতার করায় বিভিন্ন মহলের মানুষের কাছে আইনের ক্ষেত্রে আস্থাশীল ও প্রশংসিত হয়েছেন জকিগঞ্জ বিয়ানিবাজার সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার জনাব সুদিপ্ত রায়।

বৃহস্পতিবার উপজেলার মুড়িয়া ইউনিয়নের কোনাগ্রামে পারিবারিক একটি বিষয়কে কেন্দ্র করে সকালে ছোট ভাই তানভীর ও বড়ভাই কামরুলের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তানভিরের দা’এর কোপে কামরুল ঘটনাস্থলে মারা যায়। এরই ফাঁকে পালিয়ে যায় হত্যাকারী ছোট ভাই তানভির।

পরবর্তীতে হত্যাকারি তানভিরকে দ্রুত সময়ে গ্রেফতার করতে অতিরিক্ত পুলিশ সুপার জনাব সুদিপ্ত রায় এর নির্দেশে ও নেতৃত্বে বিয়ানিবাজার থানা অফিসার ইনচার্জ জনাব হিল্লোল রায় ও পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক এর পরিচালনায় থানার পৃথক পৃথক পুলিশ টিম বিভিন্ন স্থানে অভিযান করে বড়লেখা উপজেলা থেকে সন্ধার পূর্বেই হত্যাকারী তানভিরকে গ্রেফতার করতে সক্ষম হোন।

এ প্রসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার জনাব সুদিপ্ত রায় বলেন, পারিবারিক কলহের জেরেই এই নেক্কারজনক হত্যাকান্ডটি ঘটেছে। ঘটনার পরপরই হত্যাকারি তানভির বাড়ি থেকে পালিয়ে যাওয়ায় আমরা বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে থাকে দ্রুত সময়ে গ্রেফতার করি। নিহত কামরুল ও হত্যাকারী তানভির সহোদর।

শেয়ার করুন
  • 1
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT