মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৪:১৬ পূর্বাহ্ন৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সংবাদ শিরোনাম :
ভিডিও বার্তায় গ্রেফতার বন্ধের দাবি জানালেন আল্লামা জুনায়েদ বাবুনগরী সাংবাদিক আল হাছিব তাপাদারকে দুর্বৃত্তের হুমকি, সাংবাদিকদের নিন্দা, থানায় জিডি জকিগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় মূল অভিযুক্তসহ ৬ জন কারাগারে ১৪ এপ্রিল থেকে ‘সর্বাত্মক লকডাউন’ ঘোষণার চিন্তা করছে সরকার পবিত্র রামাযান ও রামাযানের প্রস্তুতি জকিগঞ্জে ঘর পুড়ে ছাই, খোলা আকাশের নিচে এক পরিবার! তিনদিন পিছিয়েছে হাইয়াতুল উলিয়ার পরীক্ষা সিলেটে সতর্ক অবস্থানে সব বাহিনী, প্রস্তুত এসএমপির ৬ ম্যাজিস্ট্রেট জামেয়াতুল খাইরের ছাত্রাবাস ও শিক্ষাভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন জকিগঞ্জে কথিত ‘গলাকাটা’ নাটক সাজিয়ে মিথ্যা মামলায় হয়রানির অভিযোগ
হাজীগঞ্জ যুব ঐক্য পরিষদের জরুরি সভা অনুষ্ঠিত

হাজীগঞ্জ যুব ঐক্য পরিষদের জরুরি সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি:

৮নং কসকনকপুর ইউনিয়নাধীন ৫ ও ৬নং ওয়ার্ডের যুবকদের উদ্দোগে জরুরি সভা ১২ই অক্টোবর সোমবার বাদ মাগরীব হাজীগঞ্জ মাদরাসা ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

হাজীগঞ্জ এলাকার প্রবীণ মুরব্বী জনাব আব্দুল মালিক মিরাসী ও আব্দুর রউফ (রফু) এর যৌথ সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জনাব জালাল উদ্দীন, জনাব আব্দুর রহিম, জনাব শফিকুর রহমান, রেজাউল করীম রাজু, আব্দুল মুমিন।

হাফিজ জুবায়ের আহমদ, কামিল আহমদ ও ফখরুল ইসলাম এর যৌথ সঞ্চালনায় যুবকদের মধ্য থেকে বক্তব্য রাখেন ছাব্বির আহমদ, ইমাদ উদ্দীন, আব্দুল আউয়াল, জুয়েল আহমদ, জুনেদ আহমদ, কামরান আহমদ, গুলজার আহমদ, শাহজাহান আহমদ, আব্দুল মন্নান প্রমূখ।


বক্তারা বলেন, আমাদের এলাকা হলো অবহেলিত একটি জনপদ। বারবার জনপ্রতিনিধিরা কথা দিলেও এলাকায় বিন্দু পরিমাণ কোন উন্নয়ন হয় নাই। রাস্থা-ঘাট, যোগাযোগ ব্যবস্থা সহ সব দিক দিয়ে আমাদের এলাকা পিছিয়ে। বর্ষাকালে প্রয়োজনের তাগিদে ঘর থেকে বের হতে হলে অনেক কষ্ট করে বাজারে যেতে হয়। কাঁচা রাস্থাগুলোর গর্তের কারনে গাড়ি চলাচলতো দূরের কথা সাধারণ মানুষ হেঁটে যাওয়ার উপক্রম থাকে না। তাই আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে সরকারের উর্ধ্বতম জনপ্রতিনিধিদের কাছে আমাদের এই জনপদের বর্তমান অবস্থা তুলে ধরে আমাদের এলাকাকে উন্নত করতে চাই। এলাকার সার্বিক উন্নয়নের জন্য “হাজীগঞ্জ যুব ঐক্য পরিষদ” নামে একটি সংগঠন করা হয়। জুয়েল আহমদকে সভাপতি ও হাফিজ জুবায়ের আহমদ-কে সাধারণ সম্পাদক করে ১৫জনের একটি কার্যকরি কমিটি গঠন করা হয়। জানাযায় প্রাথমিকভাবে ১৫০জন সদস্য সহ মোট ১৬৫জনের একটি কমিটি তৈরী করা হয়েছে। কমিটির পৃষ্ঠপোষক ও উপদেষ্ঠা পদে আরো ৫০জন থাকবেন বলেও জানা গেছে।

কার্যকরি কমিটি অন্যান্য সদস্যরা হলেন সাব্বির আহমদ (নওয়াগ্রাম) সহ-সভাপতি, ইমাদ উদ্দিন (পশ্চিম মৌলভীচক) যুগ্ম সাধারণ সম্পাদক, কামিল আহমদ (পূর্ব মৌলভীচক) সাংগঠনিক সম্পাদক, গুলজার আহমদ (পশ্চিম মৌলভীচক) প্রচার সম্পাদক, আব্দুল মন্নান (আইয়র) সহ প্রচার সম্পাদক, ফখরুল ইসলাম (পূর্বমৌলভীচক) অর্থ সম্পাদক, রাজন আহমদ (উত্তর আইয়র) অফিস সম্পাদক, কামরান আহমদ (দক্ষিণ মৌলভীচক) সহ অফিস সম্পাদক, জুনেদ আহমদ (উত্তর আইয়র) শিক্ষা বিষয়ক সম্পাদক, মুর্শেদ আহমদ (উত্তর আইয়র) সহ শিক্ষা বিষয়ক সম্পাদক, কামিল আহমদ ড্রাইভার (মধ্য মৌলভীচক) সমাজ কল্যাণ সম্পাদক, রেদওয়ান তালুকদার (মধ্য মৌলভীচক ) সহ সমাজ কল্যাণ সম্পাদক।

কমিটির সাংগঠনিক সম্পাদক কামিল আহমদ জানান, সামনে যেহেতু নির্বাচন তাই আমরা আমাদের সংগঠনের পক্ষথেকে কাউকে সাপোর্ট না করে আমরা প্রত্যেক প্রার্থীর কাছে আমাদের অবহেলিত জনপদের এই জনপদের বর্তমান অবস্থা তুলে ধরে আমাদের অধিকার আদায়ের চেষ্ঠা চালিয়ে যাবো।

শেয়ার করুন
  • 17
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT