শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০২:০০ অপরাহ্ন৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সংবাদ শিরোনাম :
জকিগঞ্জ উপজেলায় শীতার্থদের মাঝে জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জের শীতবস্ত্র বিতরণ ত্যাগ-কুরবানী ও যোগ্যতার মাধ্যমেই আগামীর নেতৃত্ব গড়ে উঠবে: মাওলানা মামুনুল হক জকিগঞ্জ পৌর নির্বাচন: মেয়র প্রার্থীদের হালচাল বিপ এ্যাপে আনুষ্ঠানিক যোগদান তুরস্কের: পশ্চিমা বিশ্বকে আত্মসমালোচনার আহবান ইসলাম,দেশ ও মানুষের জন্য যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকতে হবে: জমিয়ত ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় কাউন্সিল সম্পন্ন: জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ এর লগো উন্মোচন ও স্বদেশ প্রত্যাবর্তিত নেতৃবৃন্দকে নাগরিক সংবর্ধনা সম্পন্ন “জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ” এর নেতৃবৃন্দকে “বারহাল সমাজসেবা ফোরাম” এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা:- জকিগঞ্জে আল্লামা ক্বাসিমি রহ. স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত জামেয়াতুল খাইর আল ইসলামিয়া সিলেট এর নতুন যাত্রা : হৃদয়বানদের প্রতি আবেদন
শীর্ষ তিন আলেমের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা: তদন্তের নির্দেশ আদালতের

শীর্ষ তিন আলেমের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা: তদন্তের নির্দেশ আদালতের

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের বিরোধিতায় বক্তব্য দেওয়ায় হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী, খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা মামুনুল হক ও ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির মুফতি সৈয়দ ফয়জুল করিমের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা আমলে নিয়ে তদন্তের নির্দেশে দিয়েছে আদালত।

আজ সোমবার (৭ ডিসেম্বর) দুপুরে ঢাকার মহানগর হাকিম সত্যব্রত শিকদার মামলা দুটি আমলে নিয়ে আগামী ৭ জানুয়ারির মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দিয়েছেন। এর আগে মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নির্বাহী সভাপতি মশিউর মালেক সকালে আদালতে পৃথক দুটি মামলার আবেদন করেন।

প্রথম মামলার আরজিতে আল্লামা জুনায়েদ বাবুনগরী, মাওলানা মামুনুল হক ও মুফতি ফয়জুল করিমকে আসামি করা হয়েছে। অন্য মামলায় আসামি করা হয়েছে কেবল মাওলানা মামুনুল হককে।

মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আমিনুল ইসলাম প্রথম মামলাটির আবেদন করেন। দ্বিতীয় মামলাটি করেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নির্বাহী সভাপতি মশিউর মালেক। পৃথক তিনটি অনুষ্ঠানে আল্লামা জুনায়েদ বাবুনগরী, মাওলানা মামুনুল হক ও মুফতি ফয়জুল করিম বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের বিরোধিতা করে বক্তব্য দেন বলে অভিযোগ রয়েছে। এরই মধ্যে শুক্রবার গভীর রাতে কুষ্টিয়া শহরে বঙ্গবন্ধুর একটি নির্মাণাধীন ভাস্কর্যে ভাঙচুর চালানো হয়।

শেয়ার করুন
  • 35
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT