শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০১:৩৭ অপরাহ্ন৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সংবাদ শিরোনাম :
জকিগঞ্জ উপজেলায় শীতার্থদের মাঝে জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জের শীতবস্ত্র বিতরণ ত্যাগ-কুরবানী ও যোগ্যতার মাধ্যমেই আগামীর নেতৃত্ব গড়ে উঠবে: মাওলানা মামুনুল হক জকিগঞ্জ পৌর নির্বাচন: মেয়র প্রার্থীদের হালচাল বিপ এ্যাপে আনুষ্ঠানিক যোগদান তুরস্কের: পশ্চিমা বিশ্বকে আত্মসমালোচনার আহবান ইসলাম,দেশ ও মানুষের জন্য যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকতে হবে: জমিয়ত ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় কাউন্সিল সম্পন্ন: জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ এর লগো উন্মোচন ও স্বদেশ প্রত্যাবর্তিত নেতৃবৃন্দকে নাগরিক সংবর্ধনা সম্পন্ন “জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ” এর নেতৃবৃন্দকে “বারহাল সমাজসেবা ফোরাম” এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা:- জকিগঞ্জে আল্লামা ক্বাসিমি রহ. স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত জামেয়াতুল খাইর আল ইসলামিয়া সিলেট এর নতুন যাত্রা : হৃদয়বানদের প্রতি আবেদন
১নং ইউ/পি জমিয়তের আলোচনা সভা ওবিজয় র‍্যলী সম্পন্ন

১নং ইউ/পি জমিয়তের আলোচনা সভা ওবিজয় র‍্যলী সম্পন্ন

রাসেল আল-হাদী

মহান বিজয় দিবস উপলক্ষে স্বাধীনতা যুদ্ধে বীর শহীদদের স্মরণে দিন ব্যয়াপী জমিয়ত যুব জমিয়ত ও ছাত্র জমিয়ত ১নং লক্ষীপ্রসাদ পূর্ব ইউ/পি শাখার পক্ষ থেকে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও বিজয় র‍্যলী অনুষ্ঠিত হয়। ইউনিয়ন জমিয়তের সভাপতি মাওলানা আব্দুল খালিক এর সভাপতিত্বে ও ইউনিয়ন যুব জমিয়তের সভাপতি মাওলানা নুরুল আলম এর পরিচালনায় শুরুতেই কালামে পাক থেকে তেলাওয়াত করেন ইউনিয়ন ছাত্র জমিয়তের প্রশিক্ষণ সম্পাদক হাফিজ কামরুল ইসলাম।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম ১ নং ইউনিয়ন জমিয়তের উপদেষ্টা মাওলানা আব্দুল মুছাব্বির, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউনিয়ন জমিয়তের সহ সভাপতি মাওলানা ইলিয়াস হোসাইন কানাইঘাট উপজেলা জমিয়তের নব নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মাওলানা সালিম উদ্দিন। জমিয়ত নেতা মাওঃ আব্দুস সালাম।

এছাড়াও উপস্থিত ছিলেনঃ
ইউনিয়ন জমিয়তের সিনিয়র সহ সভাপতি মাওলানা আব্দুল জব্বার, মাওলানা আব্দুশ শহিদ, সহ সাধারণ সম্পাদক মাওলানা শিহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক হাফিজ কামাল হোসাইন কামিল, ছাত্র বিষয়ক সম্পাদক হাফিজ কাওছার আহমদ, প্রচার সম্পাদক হাফিজ আহমদ মুসলিম, যুব জমিয়ত সেক্রেটারি মাওলানা ফয়েজ উদ্দিন, ছাত্র জমিয়ত ১নং ইউ/পির সভাপতি রাসেল হাদী, সহ সভাপতি কামরুল ইসলাম, আহসান হাবিব, সাধারণ সম্পাদক হাঃ সালমান আহমদ, সহ সাধারণ সম্পাদক হাফিজ আব্দুল আযিজ, স্কুল-কলেজ বিষয়ক সম্পাদক হাফিজ শিতাব আহমদ, সদস্য হোসাইন আহমদ, মারুফ আহমদ, নুমান আহমদ, রাহাত বিন আবুল কালাম প্রমুখ।
র‍্যলী পরবর্তী পথসভায় বক্তারা ৭১’র স্বাধীনতা যুদ্ধে যেসকল বীর শহীদরা তাদের জীবন বিলিয়ে দিয়ে আজকের এই দিনে আমাদেরকে একটি স্বাধীন রাষ্ট্র উপহার দিয়েছিলেন তাদের প্রতি গভীর শ্রদ্ধা ও শোক প্রকাশ করেন। এবং তাদের রুহের মাগফিরাত কামনায় মহান আল্লাহর দরবারে মোনাজাত করেন।

শেয়ার করুন
  • 3
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT