শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১২:৪৫ অপরাহ্ন৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সংবাদ শিরোনাম :
জকিগঞ্জ উপজেলায় শীতার্থদের মাঝে জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জের শীতবস্ত্র বিতরণ ত্যাগ-কুরবানী ও যোগ্যতার মাধ্যমেই আগামীর নেতৃত্ব গড়ে উঠবে: মাওলানা মামুনুল হক জকিগঞ্জ পৌর নির্বাচন: মেয়র প্রার্থীদের হালচাল বিপ এ্যাপে আনুষ্ঠানিক যোগদান তুরস্কের: পশ্চিমা বিশ্বকে আত্মসমালোচনার আহবান ইসলাম,দেশ ও মানুষের জন্য যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকতে হবে: জমিয়ত ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় কাউন্সিল সম্পন্ন: জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ এর লগো উন্মোচন ও স্বদেশ প্রত্যাবর্তিত নেতৃবৃন্দকে নাগরিক সংবর্ধনা সম্পন্ন “জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ” এর নেতৃবৃন্দকে “বারহাল সমাজসেবা ফোরাম” এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা:- জকিগঞ্জে আল্লামা ক্বাসিমি রহ. স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত জামেয়াতুল খাইর আল ইসলামিয়া সিলেট এর নতুন যাত্রা : হৃদয়বানদের প্রতি আবেদন
ইসলাম,দেশ ও মানুষের জন্য যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকতে হবে: জমিয়ত

ইসলাম,দেশ ও মানুষের জন্য যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকতে হবে: জমিয়ত

ইসলাম,দেশ ও মানুষের জন্য যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকতে হবে: জমিয়ত- জনকল্যাণ২৪

– জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের ভারপ্রাপ্ত মহাসচিব ও ঢাকা মহানগর সভাপতি মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী বলেছেন, জমিয়ত নামক সংগঠনটির সাথে আমাদের পূর্বপুরুষ উলামায়ে দেওবন্দের বহু ত্যাগ ও কুরবানী মিশে আছে। তাঁদের সংগ্রাম ও আন্দোলনেই এই উপমহাদেশে থেকে ইংরেজ শাসনের বিদায়ঘন্টা বেজেছে এবং তারা বিতাড়িত হয়েছে।তাঁদের রেখে যাওয়া সংগঠন হল জমিয়ত। সুতরাং আমাদেরকে ইসলাম,দেশ ও মানুষের জন্য যে কেন ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকতে হবে।

আজ পল্টনস্হ দলীয় কার্যালয়ে ঢাকা মহানগর জমিয়ত আয়োজিত এক যোগদান অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে মাওলানা আফেন্দী এসব কথা বলেন।কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা মতিউর রহমান গাজিপুরীর পরিচালনায় উক্ত যোগদান অনুষ্ঠানে যাত্রাবাড়ী,সাভার,উত্তরা, লালবাগ, কামরাঙ্গীরচর,রামপুরা,চকবাজার,বাড্ডা ও ভাটারাসহ বিভিন্ন এলাকা থেকে আগত বিভিন্ন পর্যায়ের ওলামায়ে কেরাম,চাকুরিজীবী ও ব্যাবসায়ীসহ নানা শ্রেণীপেশার ৩২ জন দলের নীতি-আদর্শে একমত হয়ে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশে যোগদান করেন।

এতে আরো বক্তব রাখেন দলের প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন, অফিস সম্পাদক মাওলানা আব্দুল গাফফার ছয়ঘরী,মহানগর জমিয়তের যুগ্ম-সাধারণ সম্পাদক মুফতী বশীরুল হাসান খাদিমানী,মাওলানা আবূ মূছা,মাওলানা হাসান প্রমুখ।

1

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT