শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০২:২৩ অপরাহ্ন৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সংবাদ শিরোনাম :
জকিগঞ্জ উপজেলায় শীতার্থদের মাঝে জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জের শীতবস্ত্র বিতরণ ত্যাগ-কুরবানী ও যোগ্যতার মাধ্যমেই আগামীর নেতৃত্ব গড়ে উঠবে: মাওলানা মামুনুল হক জকিগঞ্জ পৌর নির্বাচন: মেয়র প্রার্থীদের হালচাল বিপ এ্যাপে আনুষ্ঠানিক যোগদান তুরস্কের: পশ্চিমা বিশ্বকে আত্মসমালোচনার আহবান ইসলাম,দেশ ও মানুষের জন্য যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকতে হবে: জমিয়ত ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় কাউন্সিল সম্পন্ন: জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ এর লগো উন্মোচন ও স্বদেশ প্রত্যাবর্তিত নেতৃবৃন্দকে নাগরিক সংবর্ধনা সম্পন্ন “জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ” এর নেতৃবৃন্দকে “বারহাল সমাজসেবা ফোরাম” এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা:- জকিগঞ্জে আল্লামা ক্বাসিমি রহ. স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত জামেয়াতুল খাইর আল ইসলামিয়া সিলেট এর নতুন যাত্রা : হৃদয়বানদের প্রতি আবেদন
জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ এর লগো উন্মোচন ও স্বদেশ প্রত্যাবর্তিত নেতৃবৃন্দকে নাগরিক সংবর্ধনা সম্পন্ন

জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ এর লগো উন্মোচন ও স্বদেশ প্রত্যাবর্তিত নেতৃবৃন্দকে নাগরিক সংবর্ধনা সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি: আমাদের জকিগঞ্জ :::

গতকাল ০৬/০১/২০২১ ঈ. (বুধবার) অনুষ্টিত হয় জনসেবামূলক প্রবাসী সংগঠন ‘জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ’র স্বদেশ প্রত্যাবর্তনকারী নেতৃবৃন্দের সম্মানে জকিগঞ্জ উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ নাগরিক কর্তৃক এক গণসংবর্ধনা অনুষ্ঠান।

উপজেলার প্রথম সারির নাগরিকদের অন্যতম ব্যক্তিত্ব, বিশিষ্ট হাদিস বিশারদ, পুর্বসিলেটের ধর্মীয় ও সামাজিক আলোর মশাল শায়খুল হাদিস আল্লামা মুকাদ্দাস আলী বারগাত্তির সভাপতিত্বে এবং তরুন রাজনীতিবীদ মাওলানা শিব্বির আহমদ, বিশিষ্ট সাংবাদিক কে. এম. মামুন ও ছাত্র নেতা মাওলানা ফয়সল আহমদের যৌথ পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট-৫ জকিগঞ্জ-কানাইঘাট সংসদীয় আসনে বার বার নির্বাচিত প্রতিদন্ধি এমপি পদপ্রার্থী জননেতা আল্লামা উবায়দুল্লাহ ফারুক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সদ্য সাবেক হেফাজত ও জমিয়ত মহাসচিব, ১৮ কোটি বাংলাদেশীর আস্থার প্রতিক আল্লামা নূর হোসাইন কাসেমী রহ. এর সুযোগ্য ছেলে তারুন্যের আলো, যুবনেতা মুফতী জাবের কাসেমী।

বক্তব্য রাখেন- সিলেট জেলার অন্যতম রাজনৈতিক ব্যক্তিত্ব, বিশিষ্ট শিক্ষাবিদ শাইখুল হাদীস মাওলানা আতাউর রহমান কোম্পানীগঞ্জী, জকিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইকবাল আহমদ তাপাদার, বিশিষ্ট সংগঠক ও কলামিস্ট মাওলানা আব্দুল গাফফার ছয়ঘরী, জেলা যুব নেতা মাওলানা রায়হান উদ্দীন, মহানগর যুবনেতা মুফতি বাহরুল আমীনসহ উপজেলার নবীন প্রবীন নাগরিকবৃন্দ।

এসময় উপস্থিত সকলের মাধ্যমে ফাউন্ডেশনের লগো উন্মোচন করে উপজেলার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও সাধারণ নাগরিগ কর্তৃক দেশে অবস্থানরত ‘জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ’র চেয়ারম্যান লন্ডন প্রবাসী বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও সমাজসেবী ক্বারি মাওলানা আব্দুল হাফিজসহ দেশে অবস্থানরত সংগঠনের দশজন দায়ীত্বশীল সহ সভাপতি সৌদী প্রবাসী হাফেজ মাওলানা মুখলিসুর রাহমান, যুগ্ন সাধারণ সম্পাদক লন্ডন প্রবাসী এম. জাকারিয়া আহমদ, সহসাধারণ সম্পাদক সৌদী প্রবাসী মাওলানা রুহুল আমীন, সাংগঠনিক সম্পাদক সৌদি প্রবাসী মাওলানা আফযাল হুসাইন, সহসাংগঠনিক সম্পাদক দুবাই প্রবাসী মাওলানা কাউছার আহমদ, সহ প্রশিক্ষণ সম্পাদক সৌদী প্রবাসী মাওলানা হেলাল আহমদ জালালী, সহ প্রচার সম্পাদক সৌদী প্রবাসী হাফিজ মাওলানা নাসির উদ্দিন, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সৌদী প্রবাসী মাওলানা দেলওয়ার আল হাসান, নির্বাহী সদস্য সৌদী প্রবাসী হাফেজ নাসির উদ্দীন বিশেষ সম্মাননা ক্রেষ্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

শেয়ার করুন
  • 2
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT