শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১২:৫১ অপরাহ্ন৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সংবাদ শিরোনাম :
জকিগঞ্জ উপজেলায় শীতার্থদের মাঝে জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জের শীতবস্ত্র বিতরণ ত্যাগ-কুরবানী ও যোগ্যতার মাধ্যমেই আগামীর নেতৃত্ব গড়ে উঠবে: মাওলানা মামুনুল হক জকিগঞ্জ পৌর নির্বাচন: মেয়র প্রার্থীদের হালচাল বিপ এ্যাপে আনুষ্ঠানিক যোগদান তুরস্কের: পশ্চিমা বিশ্বকে আত্মসমালোচনার আহবান ইসলাম,দেশ ও মানুষের জন্য যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকতে হবে: জমিয়ত ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় কাউন্সিল সম্পন্ন: জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ এর লগো উন্মোচন ও স্বদেশ প্রত্যাবর্তিত নেতৃবৃন্দকে নাগরিক সংবর্ধনা সম্পন্ন “জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ” এর নেতৃবৃন্দকে “বারহাল সমাজসেবা ফোরাম” এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা:- জকিগঞ্জে আল্লামা ক্বাসিমি রহ. স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত জামেয়াতুল খাইর আল ইসলামিয়া সিলেট এর নতুন যাত্রা : হৃদয়বানদের প্রতি আবেদন
“জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ” এর নেতৃবৃন্দকে “বারহাল সমাজসেবা ফোরাম” এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা:-

“জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ” এর নেতৃবৃন্দকে “বারহাল সমাজসেবা ফোরাম” এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা:-

“বারহাল সমাজসেবা ফোরামের” সভাপতি মুফতি মুহাম্মদ যাকারিয়্যা খান এর পক্ষ থেকে একটি প্রতিনিধি দল “জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ” এর দেশে আগত নেতৃবৃন্দের সঙ্গে সাক্ষাত করেন।

প্রথমেই স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে ফাউন্ডেশনের নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। সাক্ষাৎকারে শুরুতে সৌজন্য বক্তব্য রাখেন ” বারহাল সমাজসেবা ফোরাম” এর সভাপতি মুফতি মুহাম্মদ যাকারিয়্যা খান। তিনি “জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ” এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সর্বক্ষেত্রে দিকনির্দেশনা, সহযোগিতা ও দুয়া কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, ফোরামের নির্বাহী সভাপতি ছদিউল আবু বকর, সহ সভাপতি মাওলানা আবদুশ শহিদ, মাওলানা খালেদ আহমদ, মাওলানা হাফিয রশিদ আহমদ,

ফোরামের সাধারণ সম্পাদক মুফতি কাজী মনসুর আহমদ, সহ সাধারণ সম্পাদক হাফিয মাওলানা আখতার হুসাইন, মাওলানা কাজী ফাহাদ আহমদ, মাওলানা আবদুর রহমান, মাওলানা বদরুজ্জামান সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক নুমান আহমদ, প্রচার সম্পাদক হাফিজ সারওয়ার আহমদ, সহ-প্রচার সম্পাদক সুহায়েল আহমদ সহ অন্যান্যরা।

শেয়ার করুন
  • 8
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT