শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:৩৩ অপরাহ্ন২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সংবাদ শিরোনাম :
জামিয়া মোহাম্মদিয়া হাড়িকান্দী মাদরাসার ১০৩তম বার্ষিক মহাসম্মেলন শনিবার জকিগঞ্জ থানার নতুন অফিসার ইনচার্জ মোঃ আবুল কাসেম অনলাইন ভিত্তিক টিভি চ্যানেল ‘মাহফিল টিভি সিলেট’ এর নতুন কমিটি গঠন শাহ শাহাবুদ্দিন রাস্তায় স্বেচ্ছাশ্রমে রাস্তা সংস্কার করলেন এলাকাবাসী জকিগঞ্জে ঘর পুড়ে ছাই, খোলা আকাশের নিচে এক পরিবার! সিলেটি ভাষায় শিরকী শব্দের বহুল ব্যবহার, ভাবনার বিষয় জামেয়াতুল খাইরে লন্ডন প্রবাসী মাওলানা আব্দুর রব সংবর্ধিত জামেয়াতুল খাইরে লন্ডন প্রবাসী মাওলানা আব্দুর রব সংবর্ধিত মকুলের স্বপ্ন ভাঙার তিন বছর আজ সুজন চৌধুরীর পৃষ্টপোষকতায় জকিগঞ্জে ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন
সুজন চৌধুরীর পৃষ্টপোষকতায় জকিগঞ্জে ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

সুজন চৌধুরীর পৃষ্টপোষকতায় জকিগঞ্জে ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

শুক্রবার তিল ধারণের ঠাঁই ছিলনা মাঠে। ছুটির দিন থাকায় বিকেল হওয়ার সাথে সাথেই ঢল নামে খেলার মাঠে। হঠাৎ আলোর ঝলকানিতে রাতের নীরবতা ভেঙ্গে আলোময় হয়ে উঠে খেলার মাঠ। শুরু হয় চুড়ান্ত পর্ব। অংশ গ্রহণ করে প্রতিযোগী দুই দল চারখাই জে. পি.এস বনাম সোনার বাংলা পীরনগর টিম। টান টান উত্তেজনায় খেলায় জয় লাভ করে চারখাই জে. পি.এস।

জকিগঞ্জের বীরশ্রী ইউনিয়নের পীরনগর ইয়াং স্টার সোসাইটি ক্লাব এর আয়োজনে পীরনগর ১ নং গেইটে শুক্রবার জকিগঞ্জের বৃহত্তম ফুটবল আসর অনুষ্ঠিত হয়। যুক্তরাজ্য প্রবাসী বীরশ্রী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি ও সিলেটের জনপ্রিয় নিউজ পোর্টাল সিলেট আই নিউজ ও জকিগঞ্জ টাইমস ডটকমের চেয়ারম্যান সাইদুল চৌধুরী সুজনের পৃষ্টপোষকতায় ১৭ জানুয়ারি শুরু হওয়া এই ফুটবল টুর্নামেন্টে মোট ৫৪ টি দল অংশ গ্রহণ করে। ১৯ ফেব্রুয়ারি শুক্রবার চুড়ান্ত খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব লোকমান আহমদ চৌধুরী।

সফলভাবে টুর্নামেন্ট সম্পন্ন হওয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন টুর্নামেন্টের পৃষ্টপোষক সাইদুল চৌধুরী সুজন। তিনি বলেন, প্রবাসে থাকলেও মন পড়ে থাকে দেশের প্রতি, মাটির প্রতি। করোনাকালীন পরিস্থিতে যুক্তরাজ্যে থেকেও ভালো নেই আমরা।সারাক্ষণই দেশ এবং এলাকার মানুষের কথা ভাবিয়ে তুলে। তিনি বলেন,যুবসমাজ খেলামুখী হলে রোধ হবে সামাজিক অবক্ষয়। সেই অবক্ষয় রোধে খেলাধুলার বিকল্প নেই। এলাকার ভালো সংবাদ যেভাবে আমাদের আন্দোলিত করে, ঠিক খারাপ খবর প্রকাশ হলে আমাদের হৃদয়ে রক্তক্ষরণ হয়। তিনি খেলা সহযোগীতায় জড়িত সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আগামীতেও এমন আয়োজন অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

খেলার বিজয়ী দলের হাতে প্রথম পুরস্কার হিসেবে প্রইজমানি ও চ্যাম্পিয়ান ট্রপি বাবদ ৯ হাজার ৯শ’৯৯ টাকা তুলে দেন অনুষ্ঠানের অতিথি বৃন্ধ। এ সময় এবং রানার্স আপ দলের জন্য ৪ হাজার ৯ শ’৯৯ টাকা ও ট্রপি তুলে দেওয়া হয়। খেলাটি জকিগঞ্জ টাইমস ডটকম এর পেইজ থেকে সরাসরি লাইভ করা হয়েছে।

শেয়ার করুন
  • 14
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT