মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৪:১২ পূর্বাহ্ন৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সংবাদ শিরোনাম :
ভিডিও বার্তায় গ্রেফতার বন্ধের দাবি জানালেন আল্লামা জুনায়েদ বাবুনগরী সাংবাদিক আল হাছিব তাপাদারকে দুর্বৃত্তের হুমকি, সাংবাদিকদের নিন্দা, থানায় জিডি জকিগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় মূল অভিযুক্তসহ ৬ জন কারাগারে ১৪ এপ্রিল থেকে ‘সর্বাত্মক লকডাউন’ ঘোষণার চিন্তা করছে সরকার পবিত্র রামাযান ও রামাযানের প্রস্তুতি জকিগঞ্জে ঘর পুড়ে ছাই, খোলা আকাশের নিচে এক পরিবার! তিনদিন পিছিয়েছে হাইয়াতুল উলিয়ার পরীক্ষা সিলেটে সতর্ক অবস্থানে সব বাহিনী, প্রস্তুত এসএমপির ৬ ম্যাজিস্ট্রেট জামেয়াতুল খাইরের ছাত্রাবাস ও শিক্ষাভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন জকিগঞ্জে কথিত ‘গলাকাটা’ নাটক সাজিয়ে মিথ্যা মামলায় হয়রানির অভিযোগ
জকিগঞ্জে করোনা’র দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাক্স নিয়ে মাঠে পুলিশ!

জকিগঞ্জে করোনা’র দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাক্স নিয়ে মাঠে পুলিশ!


স্টাফ রিপোর্টার
সারাদেশে করোনা ভাইরাসের সংক্রমণ দ্বিতীয়বারের মতো বাড়তে শুরু করেছে। এ অবস্থায় মাস্ক পরাসহ স্বাস্থ্যবিধি মানতে এবং জনগণকে উদ্বুদ্ধ করতে সারাদেশের ন‍্যায় মাঠে নেমেছে জকিগঞ্জ থানা পুলিশ। সোমবার (২২শে মার্চ) জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কাসেম এর নেতৃত্বে একদল পুলিশ জকিগঞ্জ পৌর এলাকার গুরুত্বপূর্ণ ৫টি পয়েন্ট সহ রাস্তায় মাক্স বিতরণ করেন।
‘মাষ্ক পরার অভ্যেস, কোভিড মুক্ত বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে লোকসমাগম নিয়ন্ত্রণ ও মাস্ক পরতে উদ্বুদ্ধ করতে জকিগঞ্জ থানা গেইট, জকিগঞ্জ বাজার, জকিগঞ্জ বাসষ্ট্যান্ড, জকিগঞ্জ অটোরিকশা ষ্ট্যান্ড ও জামেয়া ইসলামিয়া মাইজকান্দি সম্মুখে মাক্স বিতরণ করা হয়।
প্রত‍্যক্ষদর্শীরা জানান, জকিগঞ্জবাসীর মধ্যে করোনার আতঙ্ক কমে যাওয়ায় অনেকেই আগের মতো মাস্ক পরে রাস্তায় বের হচ্ছেন না। জকিগঞ্জ থানা পুলিশ তাদের ডেকে মাস্ক পরার বিষয়ে সচেতন করছেন। যাদের কাছে মাস্ক রয়েছে তাদেরকে স্বাস্থ‍্যবিধি মেনে নিয়মিত মাস্ক পরার জন্য অনুরোধ করছেন এবং যাদের কাছে মাস্ক নেই তাদের বিনামূল্যে মাস্ক দিচ্ছেন। এক কথায় বলা চলে যারা মাস্ক না পরে রাস্তায় বের হচ্ছেন, তাদের মাস্ক পরিয়ে দিচ্ছে পুলিশ।
এ প্রসঙ্গে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কাসেম বলেন, আমরা সচেতনতার মাধ্যমে সবাইকে মাস্ক পরতে উদ্বুদ্ধ করব, জোর করে বা আইন প্রয়োগ করে নয়। আশা করছি, সবাই ঝুঁকি ও বিপদ বুঝতে পেরে নিজ থেকেই সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলবেন। তিনি আরো বলেন, করোনা থেকে মুক্তি পেয়ে গেছি, সেটা ভাবার কোনো কারণ নেই। সবাইকে মাস্ক পরতে হবে। মাস্ক পরার বিকল্প নেই। পুলিশ সবাইকে আহ্বান জানাতে চায়, সবাই সাবধানতা অবলম্বন করুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন এবং স্বাস্থ্যবিধি মানার সবচেয়ে অন্যতম মাধ্যম হলো মাস্ক পরা।

শেয়ার করুন
  • 21
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT